শরীরে সেক্সি ট্যাটু, সাহসী পোশাকে সোশ্যাল মিডিয়ায় হাজির হতেই কটাক্ষের শিকার শ্রাবন্তী


টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বারংবার ব্যক্তিগত জীবনের কারণে খবরের হেডলাইনে এসেছেন। তার বিয়ে প্রেম বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ইত্যাদি বিষয়গুলো বারংবার তুমুল আলোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার প্রেমিক নিয়ে জোর চর্চা চলছে। আর এই চর্চার মধ্যেখানেই নিজের একটি হট ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। সম্প্রতি তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তার বক্ষ বিভাজিকা বা ক্লিভেজ দেখা যাচ্ছে আর এই নিয়ে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি তিনি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে যে কালো রঙয়ের একটি পাশ্চাত্য পোশাকে নিজেকে মেলে ধরেছেন তিনি। অভিনেত্রীর সৌন্দর্য সেখানে যেন আরো সুন্দরভাবে ফুটে উঠেছে নেটিজেনরা সকলেই তাঁর এই রূপে মুগ্ধ। অধিকাংশ নেটিজেন তার এই ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স।

কিন্তু প্রশংসার পাশাপাশি তীর্যক মন্তব্য‌ও তাকে শুনতে হয়েছে। অনেক নীতিবান মানুষ তাকে প্রশ্ন করেছেন তার এই পোশাক নিয়ে। কেন এরকম সাহসী পোশাক পরলেন তিনি? কেনই বা নিজের ক্লিভেজ দেখিয়েছেন এই নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। কিছু কিছু মানুষ পোশাক নিয়ে মন্তব্য করার পর শালীনতার সীমা লংঘন করে অভিনেত্রীর চরিত্র নিয়ে‌ও মন্তব্য করেছেন।

তবে শ্রাবন্তী শুধু একা নন, নেট জগতে এরকম কটাক্ষের শিকার প্রায়শয়‌ই প্রচুর অভিনেত্রী হন। খোলামেলা পোশাক পরার জন্য অনেকেই অনেককে মন্তব্য শুনতে হয় অনেক এর গায়ের রং চেহারার জন্য অনেক রকম উল্টোপাল্টা বক্তব্য শুনতে হয়।

কিছুদিন আগে সংগীতশিল্পী ইমন চক্রবর্তী যোগ চর্চার কতগুলি ছবি পোস্ট করেন সেখানেও বাংলাদেশের কয়েকজন নেটিজেন কমেন্ট বক্সে এসে তাকে ধর্ষণের হুমকি দেয়। এই মন্তব্যটি পুলিশদের কে ট্যাগ করে পোস্ট করেন ইমন। নেটাগরিকদের এই মনোবৃত্তির জন্য অনেকেই তার পাশে দাঁড়িয়ে ঐ কু মন্তব্যের সমালোচনা করেন।





Source link

Leave a Comment